হবিবপুর

ব্যানার ছেঁড়ার কাজিয়ায় জড়ালো তৃণমূল-বিজেপি

 

ভোটের প্রাক্কালে উত্তপ্ত উত্তর মালদার হবিবপুর। অভিযোগ হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী এলাকায় ছিঁড়ে ফেলা হয় বিজেপির দলীয় পতাকা ও ব্যানার। অভিযোগের তীর সরাসরি তৃণমূলের দিকে। ঘটনাকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়ায় হবিবপুর জুড়ে। জানা যায়, বুলবুলচন্ডী অঞ্চলের কেন্দুয়া থেকে বুলবুলচন্ডী হাসপাতাল মোড় পর্যন্ত ভোট প্রচারের উদ্দেশ্যে লাগানো হয় বিভিন্ন দলের পতাকা ও ব্যানার। কিন্তু বিজেপি কর্মীদের নজরে পড়ে বেছে বেছে তাদেরই দলীয় পতাকা ও ব্যানার  উধাও, যেখানে সেখানে ছেঁড়া অবস্থায় পড়ে রয়েছে ব্যানারগুলি। ফলে ক্ষোভে ফেটে পড়ে বিজেপি কর্মীরা। ঘটনায় বিজেপির পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয় হবিবপুর ব্লক দপ্তরে। ঘটনার তদন্তের দাবী করে বিজেপি।

 

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে তৃণমূল। পাল্টা বিজেপিকে নিশানা করে তৃণমূল নেতৃত্ব বলেন, বুলবুলচন্ডীর নতুন বাস স্ট্যান্ড থেকে শালগমভিটা পর্যন্ত এলাকায় কেউ বা কারা ছিঁড়ে ফেলে তৃণমূলেরই দলীয় পতাকা ও ব্যানার। হবিবপুর ব্লক প্রশাসনের কাছে লিখিত অভিযোগও দায়ের করেছে তৃণমূল।

 

ব্যানার ছেঁড়ার ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে দুইপক্ষের মধ্যেই। ঘটনার তদন্তের দাবী করে অভিযোগের তীর ছুঁড়েছে একে অপরের বিরুদ্ধে। পুরো বিষয় নিয়ে চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে জেলা রাজনৈতিক মহলে।